সোনার চামচ মুখে নিয়ে নেপোটিজম বিতর্ক ওড়ালেন সোনাক্ষী সিনহা! ‘দাবাং’ স্টাইলে দিলেন মোক্ষম জবাব

নয়াদিল্লি: বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা তাঁর সাম্প্রতিক এক বিজ্ঞাপনে মুখ দিয়ে সোনার চামচ তুলে ধরে দীর্ঘদিনের ‘নেপোটিজম’ বিতর্ককে আক্ষরিক অর্থেই অন্য মোড় ঘুরিয়ে দিলেন। ধন্নতেরাস উপলক্ষে Instamart-এর একটি নতুন প্রচারণায়, সোনাক্ষী তাঁর ট্রেডমার্ক বুদ্ধি এবং আত্মবিশ্বাসের সঙ্গে নিজের “ফিল্মি বিশেষাধিকার”-কে গ্রহণ করে একটি মজাদার বার্তা দিয়েছেন।

সোনাক্ষীর মজাদার নেপোটিজম বার্তা:

এই মজার বিজ্ঞাপনটি প্রচলিত প্রবাদ “রূপার চামচ মুখে নিয়ে জন্মানো” (Born with a silver spoon)-কে সোনালী রং দিয়ে এক ধাপ এগিয়ে দিয়েছে। ভিডিওটি শুরু হয় এক হাস্যকর আল্ট্রাসাউন্ড স্ক্যান দিয়ে, যেখানে ছোট সোনাক্ষীর মুখে একটি সোনালী চামচ দেখা যায়। এরপর শৈশবের বিভিন্ন মুহূর্ত, যেমন খেলার মাঠে এবং হুল-হুপ করার সময়েও সেই চামচটিকে ধরে থাকতে দেখা যায়।

বর্তমানে ফিরে এসে, ‘দাবাং’ অভিনেত্রী একই সোনালী চামচ মুখে নিয়ে ক্যামেরার সামনে আত্মবিশ্বাসের সঙ্গে গ্ল্যামারাস পোজ দেন। নিজের আইকনিক ডায়ালগের মজাদার পুনরাবৃত্তি করে সোনাক্ষী বলেন, “থাপ্পড় সে ডর নেহি লাগতা সাহাব, পেয়ার সে লাগতা হ্যায়”—তবে এবার চামচটি মুখে রেখেই।

যে পাঞ্চলাইন ইন্টারনেটে ঝড় তুলেছে:

বিজ্ঞাপনটি তার চূড়ান্ত কমেডি শীর্ষে পৌঁছায় যখন সাংবাদিকরা সোনাক্ষীর কাছে নেপোটিজম সম্পর্কে তাঁর মতামত জানতে চান। মুহূর্ত দেরি না করে, সোনাক্ষী কাঁধ ঝাঁকান, তখনও তাঁর মুখে সোনালী চামচ। একটি ভয়েসওভার ঘোষণা করে, “সোনা কা সোনা তো বাই বার্থ সর্টেড হ্যায়,” এবং এর সঙ্গে সোনাক্ষী হাসি মুখে যোগ করেন, “আপ আপনা দেখ লো?”

এই বিজ্ঞাপনটি তার রসবোধ এবং আত্ম-সচেতনতার জন্য ভক্ত এবং নেটিজেনদের প্রশংসা কুড়িয়েছে। প্রচারাভিযানটি প্রকাশিত হওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় “এভাবেই নিজের গল্পকে নিয়ন্ত্রণ করতে হয়!” এবং “সোনাক্ষী একটি সোনালী চামচ দিয়ে নেপোটিজম বিতর্কে জয়ী হলেন!”-এর মতো মন্তব্য ভরে ওঠে।

অভিনেতা-রাজনীতিবিদ শত্রুঘ্ন সিনহা এবং প্রাক্তন অভিনেত্রী পুনম সিনহার কন্যা সোনাক্ষী কখনও তাঁর বলিউড বংশপরিচয় এড়িয়ে যাননি। এই বিজ্ঞাপনটি তাঁর সমালোচনার জবাব দেওয়ার জন্য রসবোধকে কাজে লাগানোর দক্ষতাকে আরও একবার প্রমাণ করল।

Related Posts

© 2025 Tips24 - WordPress Theme by WPEnjoy