মাতৃত্বের পর বিশ্বরেকর্ড গড়লেন দীপিকা পাড়ুকোন, ইনস্টাগ্রাম রিলে ১৯০ কোটি ভিউ!

মাতৃত্বের কারণে সাময়িক বিরতির পর অভিনেত্রী দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) বিশ্বরেকর্ড গড়ে শিরোনামে এসেছেন। তাঁর একটি ইনস্টাগ্রাম রিল ১৯০ কোটি ভিউ (1.9 billion views) পেয়ে নতুন ইতিহাস সৃষ্টি করেছে। এর আগে কোনো ভারতীয় তারকার রিলে এত ভিউ হয়নি। এই রিলটি হার্দিক পান্ডিয়া এবং ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো তারকাদের রেকর্ডকেও ভেঙে দিয়েছে।

যে রিলটি এই বিপুল সাফল্য পেয়েছে, সেটি আসলে হিলটন হোটেলের একটি বিজ্ঞাপন। দীপিকা এই হোটেল ব্র্যান্ডের গ্লোবাল অ্যাম্বাসেডর। ‘ইট ম্যাটার্স হোয়্যার ইউ স্টে’ প্রচারণার অংশ হিসেবে গত ৯ জুন এই বিজ্ঞাপনটি তিনি তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। এতে দেখা যায়, দীপিকা বিভিন্ন হিলটন হোটেলে ছুটি কাটাচ্ছেন। এই সাধারণ বিজ্ঞাপনটিই অপ্রত্যাশিতভাবে ভাইরাল হয়ে বিশ্বরেকর্ড গড়ে তুলেছে।

এর আগে ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়ার একটি রিল ১৬০ কোটি ভিউ পেয়েছিল। ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর একটি রিল ১৫০ কোটি ভিউ পেয়েছিল। এবার দীপিকা সেইসব রেকর্ড ভেঙে দিয়েছেন। মেয়ের জন্মের পর এটি তাঁর আরেকটি বড় সাফল্য হিসেবে বিবেচিত হচ্ছে।

ব্যক্তিগত জীবনে দীপিকা মা হওয়ার পর কিছুদিনের জন্য কাজ থেকে বিরতি নিয়েছিলেন। এখন তিনি আবার চলচ্চিত্রে ফিরছেন। তাঁকে শাহরুখ খানের সঙ্গে ‘কিং’ ছবিতে দেখা যাবে। এছাড়াও অ্যাটলির পরিচালনায় আরেকটি ছবিতে অল্লু অর্জুনের সঙ্গে কাজ করার কথা রয়েছে। এই ছবির ঘোষণা ইতিমধ্যেই হয়েছে।

সম্প্রতি দীপিকা ‘হলিউড ওয়াক অফ ফেম স্টার ২০২৬’ তালিকায় প্রথম ভারতীয় অভিনেত্রী হিসেবে স্থান করে নিয়েছিলেন। সেই সাফল্যের কয়েক মাসের মধ্যেই ইনস্টাগ্রামে এই বিশ্বরেকর্ড গড়ে তিনি আরও একবার তাঁর জনপ্রিয়তা প্রমাণ করলেন।

Related Posts

© 2025 Tips24 - WordPress Theme by WPEnjoy