২০২৫ সাল শেষ হতে আর মাত্র কয়েকদিন বাকি। তার আগেই বার্ষিক রিপোর্ট প্রকাশ করল সুইগি ইনস্টামার্ট। এই রিপোর্টে ভারতের কেনাকাটার যে ছবি উঠে এসেছে তা যেমন অদ্ভুত, তেমনই বিস্ময়কর। তালিকায় শীর্ষে রয়েছেন চেন্নাইয়ের এক গ্রাহক, যিনি সারা বছরে মোট ২২৮ বার কন্ডোম অর্ডার করেছেন, যার মোট অর্থমূল্য ১ লক্ষ ৬ হাজার ৩৯৮ টাকা। অর্থাৎ তিনি প্রতি মাসে গড়ে ১৯ বার এই প্রয়োজনীয় পণ্যটি অনলাইন থেকে আনিয়েছেন।
রিপোর্ট অনুযায়ী, সেপ্টেম্বর মাসে কন্ডোম বিক্রি সবথেকে বেশি ছিল। এছাড়াও মুম্বইয়ের এক গ্রাহক ১৬ লক্ষ ৩০ হাজার টাকার রেড বুল (সুগার ফ্রি) পানীয় অর্ডার করে তাক লাগিয়ে দিয়েছেন। প্রযুক্তি নগরী বেঙ্গালুরু আবার দানধ্যানেও টেক্কা দিয়েছে; সেখানকার এক বাসিন্দা ডেলিভারি বয়দের সারা বছরে ৬৮ হাজার ৬০০ টাকা টিপ দিয়েছেন। অন্যদিকে, হায়দরাবাদের এক ব্যক্তি একবারে ৩টি আইফোন ১৭এস (iPhone 17s) কিনতে খরচ করেছেন ৪ লক্ষ টাকার বেশি। সোনা বিক্রির ক্ষেত্রেও এবার ধনতেরাসে ৪০০ শতাংশ বৃদ্ধি লক্ষ্য করেছে সংস্থাটি।