মানিব্যাগ সবসময় টাকায় ভরা দেখতে চান? তাহলে এই প্রতিবেদনটি বিস্তারে পড়ুন

সুস্থ ও সুন্দরভাবে জীবন যাপনের জন্য অন্যতম গুরুত্বপূর্ণ উপাদান হল অর্থ। কিন্তু অনেক সময় আমরা অজান্তেই এমন কিছু ভুল করে ফেলি, যার কারণে আমাদের অর্থ সঙ্কটের সম্মুখীন হতে হয়। জ্যোতিষশাস্ত্র এবং বাস্তুতে মানুষের এমন কিছু অভ্যাসের কথা বলা হয়েছে, যার কারণে মানুষকে আর্থিক সঙ্কটের মুখোমুখি পড়তে হয়। চলুন জেনে নেওয়া যাক সেই ভুলগুলি কী কী।

দাঁতে নখ কাটা – অনেক মানুষই দাঁত দিয়ে নখ কাটেন। তবে জ্যোতিষশাস্ত্র অনুসারে নখ কাটা বা চিবানো দুর্বল সূর্যের লক্ষণ। দেবী ভাগবত পুরাণ অনুসারে, পেরেক দিয়ে মাটি খনন করলেও মা লক্ষ্মীও ক্রুদ্ধ হন।

ঘরে জিনিসপত্র ছড়িয়ে থাকা – অনেকেই নোংরা বাসন পরেরদিন পরিষ্কার করেন। কারও কারও বাড়িতে জামা কাপড়ও ছড়িয়ে ছিটিয়ে থাকে। গরুড় পুরাণে বলা হয়েছে, ঘর এমন অগোছাল থাকলে দেবী লক্ষ্মী বসবাস করেন না। তাই জুতো, চপ্পল ও অন্যান্য জিনিসপত্র ঘরে ছড়িয়ে ছিটিয়ে রাখবেন না।

রোজ স্নান না করা – আপনি যদি প্রতিদিন স্নান না করেন এবং আপনার বাড়ির চারপাশে পরিষ্কার-পরিচ্ছন্নতার যত্ন না নেন, তাহলে শুক্র দোষ দেখা দেয়। আপনি যদি ধনী হতে চান তাহলে এটা ক্ষতিকর। তাই প্রতিদিন স্নান করা করা অভ্যাস করুন।

থুতু ফেলার বদ্যোভ্যাস – আপনার যদি যেখান সেখান থুতু ফেলার বদোভ্যাস থাকে, তাহলে অবিলম্বে সাবধান হন ও তা করা বন্ধ করুন। এমনটা চলতে থাকলে অর্থ আপনার কাছে থাকবে না।

পা ঘষে চলা – কিছু মানুষের অভ্যাস পা ঘষে চলা। যাঁদের এই অভ্যাস রয়েছে তাঁরা দ্রুত পরিবর্তন করুন। মনে করা হয়, এমনটা করলে অর্থ নষ্ট হয়। একইসঙ্গে দাম্পত্য জীবনেও সমস্যা আসে।

Related Posts

© 2024 Tips24 - WordPress Theme by WPEnjoy