এখন কানের লতিতে কাপড় মেলার ক্লিপ লাগিয়েই মিলবে যৌনতৃপ্তি, জানালো গবেষণা

ছোটবেলায় কানমলা একবার না একবার তো খেয়েইছেন। তাতে ভাল নিশ্চয়ই লাগেনি। কিন্তু বড়বেলায় অনেকেই তার মূল্য বুঝতে পেরেছেন। এখন আবার নতুন করে কানমলার গুরুত্ব বোঝার সময় এসেছে। কেন? আরে শরীর ঠিক রাখতে। নিজের যৌনজীবন অক্ষুন্ন রাখতে। ব্যথা-বেদনার উপশম করতে। কেমন করে? কানের লতির ছটি জায়গায় প্রেসারের গুরুত্ব বুঝে। যা আপনি ঘরে রাখা কাপড় মেলার ক্লিপ দিয়েও করতে পারেন।

১) কানের লতির উপরের এই অংশ পিঠ ও কাঁধের সঙ্গে যুক্ত। এখানে ৬০ সেকেন্ড মতো ক্লিপটি লাগিয়ে রাখলে শরীরের এই অংশের ব্যথা থেকে মুক্তি পাওয়া সম্ভব। দিনে একাধিকবার এই উপায় অবলম্বন করতে পারেন।

২) এর ঠিক নিচের অংশটি শরীরের ভিতরের অনেক স্পর্শকাতর নার্ভের সঙ্গে যুক্ত। এখানে কিছুক্ষণ চাপ দিয়ে রাখলে সামান্য ব্যথা-বেদনা কমে যায়। এরপরও যদি ব্যথা থেকে যায় তাহলে ডাক্তারের সঙ্গে যোগাযোগ অবশ্যই করবেন।

৩) বয়স বাড়লেই বাড়ে গাঁটের ব্যথা। এর জন্য কানের লতির মধ্যভাগে এক মিনিট ক্লিপ লাগিয়ে রাখতে পারেন। এতে ব্যথা অনেকটা উপশম হবে।

৪) এর নিচের অংশটিই আবার গলা ও সাইনাসের সঙ্গে যুক্ত। সাইনাসের ব্যথা যাদের হয় তাঁরা এভাবেই ক্লিপ এই স্থানে লাগিয়ে রাখতে পারেন। গলা ব্যথা কিংবা গলার ইনফেকশনের ক্ষেত্রেও এটি উপকারী।

৫) হজমের সমস্যায় ভুগছেন? অনিয়মিত খাওয়া-দাওয়া? তাহলে দিনে একবার অন্তত কানের এই স্থানে ক্লিপটি এক মিনিট লাগিয়ে রাখুন। এটা ঋতুস্রাবের ব্যথার ক্ষেত্রেও খুব কাজে দেয়।

৬) কানের এই অংশটি সবচেয়ে পাতলা। এটা সরাসরি মাথা ও হৃদয়ের সঙ্গে যুক্ত। মাথায় ব্যথা হলে একইভাবে ক্লিপ লাগিয়ে রাখুন। এতে মাথাব্যাথা তো সারবেই সেই সঙ্গে এমন সুখানুভূতি মিলবে যা মিলনের পর মেলে। আর শরীর সুস্থ থাকলে তো যৌনজীবনও উন্নত হবে।

Related Posts

© 2024 Tips24 - WordPress Theme by WPEnjoy