প্রথমবার যৌন মিলন করবেন? এই সাতটি ব্যাপার মেয়েদের মাথায় আসতে বাধ্য

মহিলাদের ক্ষেত্রে প্রথমবার যৌন মিলনের পর কী কী অভিজ্ঞতা হতে পারে? এই গোপন ব্যাপারটি নিয়ে এক এক জন মহিলা এক এক রকম কথা বলেন, কিন্তু বেশ কয়েকটা মিল খুঁজে পাওয়া গেছে নানা সমীক্ষায়।

প্রথমবার ভালই ব্যথা লাগে!

যেহেতু প্রত্যেকে মহিলারা শারীরিক গঠন এক নয়, তাদের অনুভূতিগুলোও আলাদা আলাদাই! বেশির ভাগ ক্ষেত্রেই একটি ছেলের সঙ্গে একটি মেয়ের যৌন মিলনের সময় মেয়েটি যথেষ্ট ব্যথা পায়। কেউ একটু কম আবার কেউ অনেক বেশি। এবং ব্যথা শুধু মেয়েদের না, ছেলেদেরও লাগে! মেয়েদের ক্ষেত্রে পরপর বেশ কিছুদিন যন্ত্রণা হয় এবং ধীরে ধীরে যন্ত্রণার মাত্রা কম হতে থাকে। প্রথমবারের আগে সঙ্গী বলতেই পারে, ব্যাথা লাগবে না, সে কথা ঠিক নয়।

ধৈর্য ধরতে হবে, তবেই পাবেন সুখ

ব্যাথা যখন লাগে, তখন মহিলারাও যৌন সম্পর্কে লিপ্ত হতে চান কেন। প্রথম কয়েকবার ব্যাথা লাগলেও, মিলন আসলে অত্যন্ত সুখকর একটা ব্যাপার। অভ্যাসের ফলে যোনীপথ আলগা হয়ে যায়, আরাম পান মহিলারা।

ভেজা ভেজা অস্বস্তি

প্রথমবার শারীরিক মিলনের পর অন্তত পরের দু’তিনদিন সব সময়েই মনে হয় যেন যোনিপথ ভিজে আছে অথবা কখনও হয়ত প্যান্টিও ভিজে যেতে পারে। এতে ঘাবড়ানোর কোনও কারন নেই। এটি অত্যন্ত স্বাভাবিক ব্যাপার।

প্রথম প্রথম পজিশন নিয়ে এক্সপেরিমেন্ট ভালোই লাগে

যৌন মিলনের প্রথম কয়েকবার পজিশন নিয়ে নানারকম এক্সপেরিমেন্ট করতে খুব মজাই লাগে। কিন্তু পরের দিকে কোনো একটি বা দুটি পজিশনেই আরাম পাওয়া যায় বলে সেগুলো রোজকারের মিলনের প্রক্রিয়া হয়ে ওঠে।

আত্মবিশ্বাস তুঙ্গে ওঠে

প্রথমবার যৌন মিলনের পর ছেলে মেয়ে নির্বিশেষে আত্মবিশ্বাস বাড়ে। কিছু একটি করে সফল হওয়ার আত্মবিশ্বাস।

মনে হয় বেআব্রু হয়ে গেছেন

প্রথমবার বিনাবসনে সঙ্গীর সঙ্গে মিলিত হবার পর নিজেকে বেআব্রু ভাবেন অনেক মহিলা। এরকম ভাবাটা সুস্থতার লক্ষণ নয়। সঙ্গীর সঙ্গে কথা বলে জড়তা কাটান।

Related Posts

© 2024 Tips24 - WordPress Theme by WPEnjoy