OMG! ৩টি সাপের সঙ্গে নির্ভয়ে খেলছে দুঃসাহসী তরুণী,দেখে হতবাক নেটদুনিয়া,

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

বলিউড থেকে টলিউড বিভিন্ন সেলেব্রিটির ভিডিও ভাইরাল হয় বিভিন্ন সময়। সেলেব্রিটিদের মধ্যে অনেকেই আছেন যারা তাদের দুর্দান্ত নাচ ও গানের মাধ্যমে মাঝে মাঝেই ভাইরাল হয়ে যান সোশ্যাল মিডিয়ায়।আবার মাঝে মাঝে কিছু হাসির ভিডিও ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। যা দেখে বিনোদনে ভোরে ওঠে মানুষের মন।আর মাঝে মাঝে দেখা যায় এমন কিছু চমকে দেওয়া ভিডিও যা দেখে অবাক হয়ে যায় নেটিজেনরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক আশ্চর্যজনক। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে এক তরুণী তিনটি বিশালাকারের সাপের সাথে খেলছেন। তিটি বিষধর সাপের সাথে খেললেও তার চোখে -মুখে নেই কোনো ভয়ের ছাপ। পরিবর্তে সে সাপের সাথে আপেল ও কোলা নিয়ে করছেন মজা। মাঠের মাঝখানে তিনটি সাপ ফোন তুলে দাঁড়িয়ে থাকলেও সেই তরুণী সাপের সাথে নির্ভয়েই করছে খেলা।