OMG! ভিড় রাস্তাতে দুর্দান্ত স্টাইলে উল্টো হয়ে বাইক চালালেন বৃদ্ধ, দেখে অবাক নেটিজেনরা

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

বলিউড থেকে টলিউড বিভিন্ন সেলেব্রিটির ভিডিও ভাইরাল হয় বিভিন্ন সময়। সেলেব্রিটিদের মধ্যে অনেকেই আছেন যারা তাদের দুর্দান্ত নাচ ও গানের মাধ্যমে মাঝে মাঝেই ভাইরাল হয়ে যান সোশ্যাল মিডিয়ায়। আবার ঝুমা বৌদির মতো একাধিক সেলিব্রিটিরা আছেন তারা তাদের বিভিন্ন হট ফটো শুটের মাধ্যমে কেড়ে নেন পুরুষের হৃদয়। তাদের হট ছবি যেন মুহূর্তেই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়।

আর এবার সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন ৬০ বছরের বৃদ্ধ। আজকাল বাইক নিয়ে উন্মাদনা দেখা যায় সকলের মধ্যেই। কলেজ পড়ুয়া থেকে শুরু করে মাঝ বয়সী বিভিন্ন স্টাইলের বাইক নিয়ে ঘুরতে ভালোবাসেন। তবে এবার বাইক নিয়ে স্টান্ট করতে দেখা গেলো ৬০ বছরের এক বৃদ্ধকে। ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে এক বৃদ্ধ চলন্ত বাইকেই উল্টো হয়ে বসে আছেন আর নির্ভয়েই রাস্তা দিয়ে বাইক চালিয়ে যাচ্ছেন। তার সাথে সাথে মেলাতে দেখা গেলো তার বন্ধুদেরকেও।