দেখতে দেখতে চার মাস পূর্ণ করল ইউভান, রাজের কোলে পুচকে ছেলের ছবি শেয়ার করলেন শুভশ্রী

টলিউড জগতে আর এক লাভ বার্ডসের নাম হলো রাজ্ আর শুভশ্রী। রাজ্যের সাথে সোউভাশ্রীর আলাপ হয় কাজের সূত্রে। তারপরেই ধীরে ধীরে প্রেম জমে ওঠে। প্রেম করতে কোর্টে হঠাৎ একদিন তারা নিজেদের এনগেজমেন্ট সেরে ফেলেন। অনেক ঝড় ঝাপ্টার মধ্যে দিয়ে যেতে হয়েছে এই কাপলকে । তবে রাজ্ শুভশ্রীর প্রেম কিন্তু সত্যিই রোমাঞ্চকর। ২০১৮ সালে ৬ ই মার্চ এই জুটি বিয়ে সেরে ফেলেন। এরপর ঠেকলেই এদের সুখের সংসার শুরু হয়। ভক্তরা ভালোবেসে এদের নাম দিয়েছেন ‘রাজশ্রী’। রাজশ্রীর সংসারে এখন এক নতুন অতিথি এসেছে। বিয়ের দুবছর পরেই তাদের ছেলে ইউভানের জন্ম হয়।

বাবা মায়ের একমাত্র সন্তান ইউভান। ভালোবেসে ছেলেকে বাবা-মা সিম্বা বলে ডাকেন। সেই ছোট্ট সিম্বাকে নিয়ে বাবা মায়ের দিন ভালোই কেটে যায়। তাঁর বয়স চার মাস কিন্তু তাতে কি হয়েছে সে এখন সোশ্যাল মিডিয়ায় অনেক বোরো সেলেব। আর এখন থেকেই চক্রবর্তী বাড়িতে রাজ্ করতে শুরু করে দিয়েছে এই ছেলে।
করোনা আবহে সবকিছু বিস্ময় হলেও এদের কাছে ছিল একটু স্পেশাল। আর কারণটা সবার জানা। ছোট্ট ইউভেনকে নিয়ে রাজশ্রী পুজো দীপাবলি ক্রিস্টমাস কাটিয়েছিলেন। আর বাবা মা ছোট্ট রাজপুত্রের সাথে কাটানো অনেক মুহূর্ত শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মা হওয়ার পর আরো বেশি জনপ্রিয় হয়ে উঠছেন। কখনো ইউভানের মা তো কখনো রাজের ঘরণী হিসেবে নিত্যদিনই খবরের শিরোনামে আছেন অভিনেত্রী। টলিউডের এই হট ফেভারিট জুটি সকলের কাছে বড্ডো প্রিয়। কখনো পার্টি থেকে ফ্যামিলি আড্ডা সবেতেই লাভ বার্ডসদের নিয়ে উন্মাদনার পারদ সর্বদাই তুঙ্গে রয়েছে নেট দুনিয়ায়।এবং দুজনেই এই বিষয়টি যে জমিয়ে মজা উপভোগ করেন তা তাদের সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখলেই স্পষ্ট বোঝা যায়।

দেখতে দেখতে ছেলে জন্মের পর পূর্ণ করলো চারমাস। আর এই চারমাসে ছেলে। আর ছেলের চার মাসের পূরণের উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী শেয়ার করেছেন বাবা রাজ্যের কোলে বসে থাকা পুচকে ইউবানের ছবি। সেই ছবি প্রকাশ পেতেই ভাইরাল হয়ে যায়।পুচকে ইউভানের ছবি দেখে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কমেন্টস করেছেন ‘পুচকে’ ছেলে বলে।