OMG! ১১ হাজারেরও কম দামে পাবেন সবচেয়ে সস্তায় স্কুটার, আকর্ষণীয় অফার নিয়ে এলো TVS কোম্পানি

করোনা আবহেই চলছে পুজোর মরসুম। আর এই পুজো ঘিরে উৎসবের মরসুমে ভারতের জনপ্রিয় বাইক প্রস্তুতকারী সংস্থা তাদের নির্মিত কয়েকটি স্কুটির উপর নিয়ে এসেছে দারুন ডিসকাউন্ট অফার। আর নতুন নেই ওয়াফারে গ্রাহকরা পাবেন কিছু টিভিএস স্কুটির ওপর ক্যাশ ডিসকাউন্ট, ক্যাশব্যাক ও সেই সাথে মাসিক সাধ্যমত মূল্যের কিস্তি বা EMI অপশন পাবেন।

আর এই অফারের তালিকায় আছে টিভিসের জনপ্রিয় কিছু স্কুটি যেমন Jupiter, Pep Plus, Zest 110 এবং প্রিমিয়াম ntorq 125 । শুধু তাইনয় তালিকায় থাকা স্কুটি গুলি যদি গ্রাহক পে টিএম অথবা ব্যাঙ্ক ক্রেডিটকার্ড দিয়ে কেনে তাহলে তারা পাবেন অতিরিক্ত ক্যাশব্যাক।

এই উৎসবের মরসুমে ভারতের যেকোনো গ্রহণ মাত্র ১০৯০০ টাকা ডাউন পেমেন্ট দিয়েই নতুন পছন্দের স্কুটি বাড়িতে নিয়ে যেতে পারবে। আর সবচেয়ে বড় সুবিধা হলো Jupitar স্কুটির ক্ষেত্রে মাত্র ২২২২ টাকা এবং Zest ও Pep Plus এর জন্য মাত্র ১৬৬৬ টাকার মাসিক কিস্তি দিতে হবে।থাকছে কোম্পানি থেকে ১০০ শতাংশ লং নেওয়ার সুবিধাও।

অফারের তালিকায় থাকা TVS ntorq 125 মডেলের স্কুটিটি এখন অত্যন্ত জনপ্রিয় ও মপ্রিমিয়াম লেভেলের স্কুটি। গ্রাহকরা পুজোর মরসুমে এই স্কুটি কিনতেও পেয়ে যাবেন অফারের বিশেষ সুবিধা। এই স্কুটি নিতে ডাউন পেমেন্ট করতে হবে মাত্র ১০৯৯৯ টাকা সেই সাথে থাকবে মাসিক ২১০০ টাকা কিস্তি দেওয়ার সুবিধাও। সেই সাথে থাকছে ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ও পেটিএম পেমেন্টের ক্ষেত্রে আকর্ষণীয় কাশ্বাসিকের সুবিধা। তাই আপনি যদি পুজোর মরসুমে স্কুটি কেনবার পরিকল্পনা করে থাকেন তাহলে একবার দেখে নিতে পারেন এই স্কুটি গুলিকেও।