শরীরি হিল্লোলে সরল আঁচল, দেখা গেল অঙ্কিতার ব্লাউসে ঢাকা চিকণ শরীর, প্রকাশ্যে আসতেই প্রশ্ন নেটিজেনদের

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে।সোশ্যাল মিডিয়াতেও খুবই অ্যাক্টিভ থাকেন অঙ্কিতা। তবে কয়েকমাস আগে ভীষণ ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। কারণ মারা গিয়েছেন তার প্রাক্তন প্রেমিক সুশান্ত সিং রাজপূত। সুশান্তের মৃত্যুর পর অভিনেতার পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন অঙ্কিতা। এমনকি অভিনেতার পরিবারের সঙ্গে ন্যায়বিচার দাবিতে মুখ খুলেছিলেন।

শুধু তাই নয়, প্রায়ই দেখা যেত অঙ্কিতাকে তার প্রাক্তন প্রেমিক সুশান্ত সিং রাজপুতকে নিয়ে নানারকম পোস্ট করতে। কখনো তাদের দুজনের ছবি। আবার কখনো সুশান্তের ফটোর সামনে বসে প্রদীপ জ্বালানো ছবি। আবার কখনো বা সুশান্তের সঙ্গে আনন্দে মেতে ওঠার ভিডিও। এই সব কিছুই যেন নজর কাড়তো নেটিজেনদের।

তবে এবার নতুন খবর, সম্প্রতি একটি ভিডিও পোস্ট করেছেন অঙ্কিতা। যেখানে তাকে দেখা যাচ্ছে, ‘সাওয়ার লু’ গানটির সঙ্গে নাচ করছেন। এমনকি তার শরীরি হিল্লোলে সরল আঁচল, সেই সঙ্গে দেখা গেল অঙ্কিতার ব্লাউসে ঢাকা চিকণ শরীর। এই ভিডিওটি প্রকাশ্যে আসতেই অঙ্কিতাকে নানা রকম প্রশ্ন করতে শুরু করে দেন নেটিজেনরা । নেটিজেনদের একাংশই প্রশ্ন করেন, সুশান্তের প্রাক্তন প্রেমিকার ‘এই’ রূপ কেন?

অঙ্কিতা নিজের ভিডিও-র ট্যাগলাইনে লিখেছেন-
Saree Dance and good music 🎵 What a combination 💓- অর্থাৎ শাড়ি -নাচ আর ভালো সঙ্গীত কী দারুণ কম্বিনেশন৷শুধু তাই নয়, অনেকে আবার লেখেন, ‘আপনাকে আর পাঁচজনের চেয়ে আলাদা ভেবেছিলাম, কিন্তু সেটা মোটেই নয়।’ অঙ্কিতা কিভাবে তার ৭বছরের প্রেম সুশান্তকে ভুলে নিত্য মত্ত হতে পারেন এই নিয়েও অনেকে কটাক্ষ করতে শুরু করেন।

 

View this post on Instagram

 

Saree Dance and good music 🎵 What a combination 💓

A post shared by Ankita Lokhande (@lokhandeankita) on Oct 19, 2020 at 11:32pm PDT