বিতর্কের মাঝেই মুম্বাই ছাড়লেন করিনা, সাথে গেলেন স্বামী ও সন্তান

বর্তমানে মুম্বাই এখন খবরের শিরোনামে। মুম্বাইয়ের বলিউড ইন্ডাস্ট্রির অন্দরের বিভিন্ন ঘটনা নিয়ে তোলপাড় এখন গোটা মহারাষ্ট্র। একদিকে কঙ্গনা -শিবসেনা অপরদিকে সুশান্ত মৃত্যুতে বলিউডের মাদক যোগ। তবে এই বিতর্কের মাঝে করিনা মূলত দিল্লিতে গিয়েছে লাল সিং চাড্ডার শুটিংয়ে অংশ গ্রহণ করার জন্যই।

আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ চলতি বছরের সবচেয়ে চর্চিত সিনেমা।থ্রি ইডিয়টের পর ফের আবার এই সিনেমায় করিনা কাপুরকে দেখা যাবে আমির খানের সাথে জুটি বাঁধতে।

করোনা কালেও পাঞ্জাবের বিভিন্ন০ও অংশে এই সিনেমার শুটিং করেছিলেন আমির -করিনা। তবে হঠাৎ করেই দেশজুড়ে লকডাউন শুরু হওয়ার কারণে বন্ধ হয়ে গিয়েছিলো এই সিনেমার শুটিং। কিন্তু গতমাসে এই সিনেমার শুটিংয়ের জন্য লন্ডনে উড়ে গিয়েছিলো পুরো টিম। সেখানে মোট ৪০ দিনের শুটিং চলেছিল।

সোয়ান যাচ্ছে আগামী কয়েকদিনের মধ্যেই আমির খান সহপুরো টিম ফিরবে দেশে। আর তারপরেই সিনেমার শেষ অংশের শুটিংয়ে অংশ গ্রহণ করবেন করিনা। আর সেই শুটিংয়ে অংশ গ্রহণ করার উদ্যেশেই আগে ভাগেই স্বামীকে নিয়ে ডেইলি উড়ে গেলেন করিনা।

গতমাসেই নিজের দ্বিতীয় সন্তান আসার খবর সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন করিনা। তবে তার মাঝেও সিনেমার শুটিং থেকে বিরতি নিতে নারাজ গর্ভবতী করিনা। তাই করিনা কাপুরের জন্য বিশেষ সুরক্ষার ব্যবস্থা করেছেন প্রযোজক আমির খান। তার শারীরিক অবস্থার কথা মাথায় রেখেই কম সংখ্যক কলাকুশলী নিয়ে হবে শুটিং।