আপনারা কি জানেন সালমানের বাড়ি-গাড়ির সংখ্যা কত? জানলে চমকে যাবেন

বলিউড সুপারস্টার সালমান খান।সালমান খান হলেন বলিউডের সবচেয়ে ‘এলিজবল ব্যাচেলর’অভিনেতা।তিনি বিয়ে না করলেও কিন্তু তার পরিবার এবং কাছের মানুষদের প্রতি সব সময়ই একটু বেশি করেই ভাবেন।
সালমান তার পরিবারের সুবিধার জন্য চটপট কিনে ফেলেন এক একটি দামি বিলাসবহুল বাড়ি, গাড়ি।সেটা পানভেলের বাগান বাড়ি হোক কিংবা একাধিক দামি গাড়ি, শখ মেটানোর পর্বে সালমান খান কিন্তু বলিউডে অনেক তারকার চেয়ে একটু বেশিই এগিয়ে।আপনারা কি জানেন সালমানের বাড়ি-গাড়ির সংখ্যা কত?তাহলে জেনে নিন
জানা গেছে যে , মুম্বাইয়ের গোরাই সৈকতে সালমান খানের একটি বাড়ি রয়েছে। যে বাড়িতে ৫টি ঘরের পাশাপাশি রয়েছে সুইমিং পুল, জিমসহ আরও অনেক কিছু। গোরাই সৈকতের এই বাড়ির দাম কমপক্ষে ১০০ কোটি।
সালমান খানের মুম্বাইয়ের পানভেলে আরও একটি বাগান বাড়ি রয়েছে।যার দাম ৮০ কোটি টাকা।সালমান খানের ব্যান্দ্রায় ১৬ কোটির একটি ফ্ল্যাট রয়েছে ।সালমান খানের তার পাশাপাশি ৩ কোটির একটি ‘সি প্লেন’ রয়েছে।
এমনকি সালমান খানের গ্যারেজে বিএমডব্লিউ, অডি, মার্সিডিজ বেঞ্জ-এর মতো একাধিক বিলাসবহুল গাড়ি রয়েছে।সালমান খানের এছাড়া বিয়িং হিউম্যান নামে একটি সংস্থাও রয়েছে।আর যার মূল্য এই মুহূর্তে ২৩৫ কোটি।এসবের সঙ্গে সালমান খানের একটি প্রযোজনা সংস্থাও রয়েছে।