OMG! নিজের বাচ্চাকে কামড়ে ধরে জলে ফেলে দিলেন সিংহী, তারপর কি অবস্থা হলো শাবকের! ভাইরাল ভিডিও

মানুষ এখন দিনের বেশিরভাগ অবসর সময় টা সোশ্যাল মিডিয়াতে কাটাতে ভালোবাসে। আর সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হওয়া বিভিন্ন ভিডিও মানুষকে দেয় মন ভালো করা এক বিনোদন। প্রতিদিনিই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয় বিভিন্ন ভিডিও কেউ তাদের নাচ ,গান , কবিতা -র ভিডিও প্রকাশ করে তাদের প্রতিভার পরিচয় প্রদান করেন। আবার কেউ বিভিন্ন মজার ও মোটিভেশন ভিডিও বানিয়ে মানুষের মধ্যে তার প্রভাব বিস্তার করেন। আর সেই তালিকা থেকে বাদ নেই সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি।

বলিউড থেকে টলিউড বিভিন্ন সেলেব্রিটির ভিডিও ভাইরাল হয় বিভিন্ন সময়। সেলেব্রিটিদের মধ্যে অনেকেই আছেন যারা তাদের দুর্দান্ত নাচ ও গানের মাধ্যমে মাঝে মাঝেই ভাইরাল হয়ে যান সোশ্যাল মিডিয়ায়। আবার ঝুমা বৌদির মতো একাধিক সেলিব্রিটিরা আছেন তারা তাদের বিভিন্ন হট ফটো শুটের মাধ্যমে কেড়ে নেন পুরুষের হৃদয়। তাদের হট ছবি যেন মুহূর্তেই ঝড় তোলে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক সিংহী ও তার শাবকের ভিডিও। যেখানে দেখা যাচ্ছে মা সিংহী তার বাচ্চাহদের নিয়ে একটি লেকের ধারে এসে হাজির হয়েছেন। আর সেই সময় তার শাবকের জল খেতে উদ্যত হলেও আসলে মা সিংহী চাইছিলেন যাতে তার শাবক জলে নেমে সাঁতার কাটে। তাই সিংহী তার শাবকের মধ্যে একটিকে কামড়ে ধরে জলে নামিয়ে দেন। কিন্তু ওই শাবক এতটাই দূরান্ত যে মা এর কথা না শুনেই সোজা ডাঙায় উঠে দৌড়ে চলে যায় অন্য স্থানে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।